ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

‘চরিত্রের স্বার্থে যে কোনো সিন করতে পারি’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১, ২৮ জুন ২০১৮

কেরিয়ারের শুরুতেই বোল্ড সিন করতে কুণ্ঠা বোধ করেন অনেক অভিনেত্রী। কিন্তু মানসী সেই ইনহিবিশন জয় করেছেন সম্প্রতি।  

টেলিপর্দায় এতদিন দর্শক তাঁকে দেখেছেন পৌরাণিক অথবা ফ্যান্টাসি চরিত্রে। ‘সাত ভাই চম্পা’-র সাতরানির একরানি এবং কালারস বাংলা-র ধারাবাহিক ‘মনসা’-র নেতি চরিত্রের অভিনেত্রী মানসী সেনগুপ্তকে এবার দর্শক দেখতে পাবেন সম্পূর্ণ অন্য ধরনের একটি চরিত্রে।

আসছে হইচই-এর নতুন ওয়েবসিরিজ ‘সেই যে হলুদ পাখি’। মুখ্য চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, ত্রিধা চৌধুরী, শাশ্বত চট্টোপাধ্যায় ও মানসী।

সম্প্রতি সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে এবং সেখানেই মানসীকে দেখা গিয়েছে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি প্রায় ঘনিষ্ঠ মুহূর্তে। কেরিয়ারের শুরুর দিকে সচরাচর অভিনেত্রীরা এই ধরনের চরিত্র এড়িয়ে থাকেন। কিন্তু মানসী সেই ইনহিবিশন জয় করেছেন। 

এই ওয়েবসিরিজে কাজ করার অভিজ্ঞতা নিয়ে জানালেন, ‘‘আমি এর আগে কখনও অনস্ক্রিন ইন্টিমেট সিনস করিনি। আমি তো মাইথোলজি করছিলাম। এই অফারটি যখন আসে, তার পরে জানতে পারি যে এখানে এরকম কিছু সিকোয়েন্স রয়েছে। প্রথমে তো আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। পরে যখন শুনলাম যে ইন্টিমেট সিনগুলো গৌরবের সঙ্গে, তখন প্রথমে সরাসরি ওর সঙ্গে কথা বলি। গৌরব আমাকে প্রচুর সাহস দিয়েছে।

ও বলেছিল, ‘একদম চাপ নিস না। এটা আমারও প্রথম অন-স্ক্রিন বোল্ড সিন। কোনও চাপ নিতে হবে না। খুব কমফর্টেবলি হয়ে যাবে।’ সত্যিই ঠিক তেমনটাই হয়েছে। আর সেই কমফর্ট জোনটা গৌরব আমাকে দিয়েছে। গৌরব খুব ভাল মানুষ। ইন্ডাস্ট্রিতে খুব কম মানুষ আছে যারা এত ভাল। মনের দিক থেকেও ভাল এবং হি ইজ আ জেন্টলম্যান। কাজ করে অসাম লেগেছে। তবে শুধু গৌরব নয়, আমার ডিরেক্টর, আমার পুরো টিম... সবাই খুব হেল্প করেছে। আমরা সবাই খুব মজার ছলে কাজটা করেছি। শ্যুটিং শেষ হওয়ার পরে আই রিয়েলি মিসড দেম।’’

কিন্তু সব কিছুর পরেও একটু ভয়ে ভয়ে রয়েছেন অভিনেত্রী। ভয়ের কারণ একটাই এবং সেটা হল তাঁর অভিনয় দর্শকের কতটা ভাল লাগবে। ‘‘আমি একটু ভয়েই রয়েছি। কিছুটা অর্থে বোল্ড সিন তো, আর প্রথমবার। তবে চরিত্রের স্বার্থে আমি বোল্ড সিন করতে রাজি আছি। চিত্রনাট্য পড়ে আমার মনে হয়নি এই সিনটা অতিরিক্ত বা অপ্রাসঙ্গিক। সেই জন্যেই আমি করেছি। আর এখন যখন ট্রেলার দেখলাম, গানের সিকোয়েন্সগুলো দেখলাম, অ্যাম ভেরি হ্যাপি। খুব এক্সাইটেড যে দর্শকরা কীভাবে নেবেন আমাকে, একদম একটা মাইথোলজিকাল ক্যারেক্টার থেকে সুহিনা— দর্শকের রেসপন্স কেমন হয় সেটার জন্য অপেক্ষা করছি’’, জানালেন মানসী।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি